ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আখাউড়ায় দুপক্ষের সংঘর্ষে মাদককারবারি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
আখাউড়ায় দুপক্ষের সংঘর্ষে মাদককারবারি নিহত আব্দুল হেকিম ওরফে টাক্কা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক বিক্রির বিরোধিতা করায় স্থানীয়দের সঙ্গে মাদককারবারিদের সংঘর্ষে পাঁচ মাদক মামলার আসামি আব্দুল হেকিম ওরফে টাক্কা (৩২) নিহত হয়েছেন।  

শুক্রবার (১৭ মার্চ) রাতে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

আব্দুল হেকিম আখাউড়া উপজেলার কল্যাণপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে।
 
এ ঘটনায় শনিবার (১৮ মার্চ) বেলা ১১টায় নিহতের মা বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে আখাউড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।  

এর আগে বিকেলে উপজেলার উত্তর ইউনিয়নের কল্যাণপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

আহতরা হলেন- আব্দুর রহমানের ছেলে চুন্নু মিয়া (৩০), বাবুল মিয়ার স্ত্রী রুপসা বেগম (৪৫), মৃত কাজী সোনা মিয়ার ছেলে কাজী সিরাজ (৬২) ও তার ছেলে কাজী সালেক মিয়া (৩৭), ফয়জুল হক মিয়ার ছেলে মো. রনি মিয়া (৩২) ও সালেক মিয়া (৩৪), হান্নান মিয়ার ছেলে ফয়সাল মিয়া, আলিম মিয়ার ছেলে মো. সোহেল মিয়া। আহতরা সবাই একই গ্রামের বাসিন্দা।  

স্থানীয়রা জানান, উপজেলার উত্তর ইউনিয়নের ভারত সীমান্তবর্তী গ্রাম কল্যাণপুর মাদকের আখড়া হিসেবে পরিচিত। মাদক ব্যবসায় বাধা দেওয়া নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।  

আখাউড়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহজাহান জানান, আব্দুল হেকিম টাক্কা একজন চিহ্নিত মাদক কারবারি। তার বিরোধিতা করায় স্থানীয় এক শিক্ষানবিশ আইনজীবীর ওপর ক্ষুব্ধ ছিলেন আব্দুল হেকিম ওরফে টাক্কা। এরই জেরে শুক্রবার বিকেলে স্থানীয়দের সঙ্গে তার সংঘর্ষের ঘটনা ঘটে।  

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরশাদুল ইসলাম জানান, আব্দুল হেকিম টাক্কা একজন চিহ্নিত মাদকবিক্রেতা। স্থানীয়দের সঙ্গে সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হলে পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে ১১ জনের বিরুদ্ধে আখাউড়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। তার বিরুদ্ধে আখাউড়া থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।