ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ শ্রমিকের মৃত্যু প্রতীকী ছবি।

সিলেট: সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

সোমবার (২০ মার্চ) সকালে নগরের সবুজবাগ এলাকার একটি ভবনে এ ঘটনা ঘটে।



নিহতরা হলেন- সিলেটের জকিগঞ্জের বিয়াবাইল গ্রামের জাহিদ হোসেন ও সাদিক মিয়া বিয়ানীবাজার উপজেলার গোলঘাট গ্রামের বাসিন্দা।  

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নগরের সবুজবাগ আবাসিক এলাকার এক নম্বর রোডের ৭/বি নম্বর বাসায় ভবনে নির্মাণ কাজ চলছিল। আজ সকালে ওই ভবনে কাজ করতে যান জাহিদ ও সাদিক। সেসময় ভবনের বেইজমেন্টে ঢালাইয়ের জন্য খোঁড়া গর্তে বৃষ্টির পানি জমে যায়। তারা পানি নিষ্কাশনে পাম্প ব্যবহার করার চেষ্টা করেন। এসময় অসাবধানতাবশত পানিতে পাম্প রেখে বিদ্যুতের সুইচ দেওয়ার সঙ্গে সঙ্গেই বিদ্যুৎস্পৃষ্ট হন। অন্য শ্রমিকরা তাৎক্ষণিক তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সিলেট শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, ‘সবুজবাগের ওই ভবনে অসাবধানতাবশত পাম্প ব্যবহার করে পানি নিষ্কাশনের চেষ্টাকালে উভয় শ্রমিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন।

তিনি বলেন, বৈদ্যুতিক লাইনে সম্ভবত লিক ছিল, যে কারণে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।