ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সায়েন্স ল্যাবে বিস্ফোরণ: আহত ঢাবি ছাত্র নূর নবী মারা গেছেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
সায়েন্স ল্যাবে বিস্ফোরণ: আহত ঢাবি ছাত্র নূর নবী মারা গেছেন

ঢাকা: রাজধানীর সায়েন্স ল্যাব এলাকার একটি তিনতলা ভবনে বিস্ফোরণে আহত ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নূর নবী (২৪) মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুরে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  নূর নবীর গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচরে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন। নূর নবী থাকতেন বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহরুল হক হলে।

ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আহত ঢাবি ছাত্র নূর নবী ঢামেকের পুরাতন ভবনের চার তলায়  নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এর আগে রোববার (৫ মার্চ) সকাল ১০টা ৫০ মিনিটের প্রিয়াঙ্গন শপিং মলের পাশের ভবনে এ বিস্ফোরণের ঘটনায় ঢাবি ছাত্র নূর নবী মাথায় আঘাত পান। পরে ঢামেক হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়। চিকিৎসকরা তার শারীরিক অবস্থা মনিটরিং করতে একটি বোর্ড গঠন করেছিল।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।