ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ‘র‌্যাবের সোর্স’ জখম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
মোহাম্মদপুরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে ‘র‌্যাবের সোর্স’ জখম

ঢাকা: রাজধানীর মেহাম্মদপুরে ছুরিকাঘাতে মো. হৃদয় (২০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। আহতের স্বজনদের দাবি, কিশোর গ্যাং সদস্যরা তাকে ছুরিকাঘাত করেছে।

আহত হৃদয়কে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাবেক সোর্স বলে দাবি করেছে তার বন্ধুরা।  

মঙ্গলবার (২১মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোহাম্মদপুর রায়েরবাজার প্রেমতলা এলাকায় ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। আহত অবস্থায় স্বজন ও বন্ধুরা হৃদয়কে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে।

আহত হৃদয়ের বন্ধু মো. মনির শেখ জানান, হৃদয় মোহাম্মদপুর রায়েরবাজার বাগানবাড়ি এলাকায় থাকেন এবং এলিফ্যান্ট রোডে একটি শেরওয়ানির দোকানে চাকরি করেন। আজ সন্ধ্যায় এলাকার কিশোর গ্যাং প্রধান ডাইল্যা হৃদয়ের গ্রুপের পিঞ্জিরা রাব্বী, বিপুল, ফেরদাউস-সহ কয়েকজন হৃদয়ের মোবাইলফোন কেড়ে নেয়। এ সময় হৃদয় বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে হাত পা সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে।  

মনির আরও জানান, হৃদয় এর আগে মোহাম্মদপুরে র‍্যাবের সোর্সের কাজ করতেন। ডাইল্যা হৃদয়ের গ্রুপের কয়েকজনকে ধরিয়ে দিয়েছিলেন। ধারণা করা হচ্ছে এ কারণে আজ হৃদয়কে ছুরিকাঘাত করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহত হৃদয়ের হাত ও পাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, রায়েরবাজার এলাকায় একটি মারামারির ঘটনা ঘটেছে। এই ঘটনায় এক যুবক আহত হয়েছে। ঘটনা তদন্ত করতে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।