ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানের বলিপাড়া বাজারে আগুন, ৪৭ দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
বান্দরবানের বলিপাড়া বাজারে আগুন, ৪৭ দোকান পুড়ে ছাই

বান্দরবান: বান্দরবানের থানচি উপজেলার বলিপাড়া ইউনিয়নের বলিপাড়া বাজারে আগুন লেগে ৪৭টি দোকান পুড়ে গেছে।

বুধবার (২২ মার্চ) ভোর ৬টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

থানচি উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াই হ্লা মার্মা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বাংলানিউজকে জানান, ভোরে হঠাৎ করেই বলি বাজারের এক দোকান থেকে আগুনের সুত্রপাত হয়ে মহুর্তেই সেটি ছড়িয়ে পড়ে। তাৎক্ষণিক থানচি ফায়ার সার্ভিসে বিষয়টি জানানো হলে তাদের দুইটি টিম ঘটনাস্থলে এসে আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও বলেন, এক দোকানে বিদ্যুতের চুলায় রান্না করার সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অগ্নিকান্ডে ৪৭টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের নামের তালিকা করা হচ্ছে। ক্ষতিগ্রস্তদের সরকারিভাবে সহযোগিতা করা হবে।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল মনসুর জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আইনশৃঙ্খলা বাহিনী ও ফায়ার সার্ভিসসহ স্থানীয় জনসাধারণ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছেন। ব্যবসায়ীদের হিসাবে এ ঘটনায় কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে। তবে মোট ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করতে সময় লাগবে।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad