ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডাকাতের গুলিতে লাশ হলেন পোশাক শ্রমিক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
ডাকাতের গুলিতে লাশ হলেন পোশাক শ্রমিক নিহত মফিজুল

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ডাকাতদের গুলিতে মফিজুল মোল্লা (৩২) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে নিহতের মরদেহ পুলিশ নিজেদের জিম্মায় নেয়।

এর আগে, বুধবার (২৩ মার্চ) দিনগত রাত ৩টার দিকে আশুলিয়ার কাঠগড়া নয়াপারা এলাকায় এ ঘটনা ঘটে।

মফিজুলের গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার নাগরপুরে। তিনি আশুলিয়ার কাঠগড়া নয়াপারা এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় আগামী অ্যাপারেলস পোশাক কারখানায় কাজ করতেন।

কাঠগড়া এলাকার স্থানীয় ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী জানান, নয়াপারা এলাকার শাকিল মুন্সী বাড়িতে গতকাল রাত ২টার দিকে ডাকাত হানা দেয়। পরে বাড়ির গ্রিল কাটার চেষ্টা করছিলেন তারা। এ সময় বাসার ভাড়াটিয়ারা আওয়াজ পেলে মফিজুল নামে একজন এক ডাকাতকে ধরে ফেলে। তখন ডাকাতরা তাকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। পরে মফিজুলকে স্থানীয়রা নারী ও শিশু হাসপাতালে নিয়ে যায়।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের ম্যানেজার (অপারেশন) হারুন অর রশিদ বলেন, রাত ৩টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে হাসাপাতালে আনা হয়। তাকে মৃত অবস্থায় পেয়েছি আমরা। নিহত ব্যক্তির শরীরে একাধিক গুলির চিহ্ন পাওয়া গেছে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তি মারা গেছেন। তবে ঘটনাটি ডাকাতি কিনা সেটা নিশ্চিত না।

বাংলাদেশ সময়: ১১৪৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।