ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
সাভারে ইয়াবাসহ ২ মাদক বিক্রেতা আটক

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ৫০০ পিস ইয়াবাসহ ২ মাদক বিক্রেতাকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে, বুধবার (২২ মার্চ) রাত পৌনে ১২টার দিকে আশুলিয়ার বগাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মানিকগঞ্জের দৌলতপুর থানার চরকাটারী মোল্লাপাড়া এলাকার মো. আব্দুর রহিমের ছেলে মো. শামীম মোল্লা (৩৬) এবং ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার কিসমত সৈয়দপুর এলাকার আসলাম হকের ছেলে মো. মাসুদ রানা (৩০)।  

বর্তমানে আটক শামীম আশুলিয়ার বাইপাইলের বাঁশবাগান এলাকার শাহজাহান মণ্ডলের বাড়ির ভাড়াটিয়া এবং আটক মাসুদ আশুলিয়ার ইউনিকের খন্দকার মসজিদ এলাকার ১২তলার বাসিন্দা।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সসহ আশুলিয়ার বগাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে দুইজন মাদক কারবারিকে আটক করা হয়। এসময় আটক শামীম মোল্লার কাছ থেকে ২০০ পিস এবং মাসুদ রানার কাছ থেকে ৩০০ পিসসহ সর্বমোট ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা নিয়ে এসে সাভার, আশুলিয়া, ধামরাইসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এসএফ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।