ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

১৬৮ মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
১৬৮ মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ

সাতক্ষীরা: সাতক্ষীরায় বিভিন্ন সময়ে হারানো বা চুরি যাওয়া ১৬৮টি মোবাইল ফোন ও বিকাশের মাধ্যমে খোয়া যাওয়া নগদ ২ লাখ ৩১ হাজার টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করলো জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল।

বৃহস্পতিবার (২৩ মার্চ) বেলা ১২টায় সাতক্ষীরা পুলিশ লাইন্সের ড্রিল সেডে আয়োজিত এক অনুষ্ঠানে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান উদ্ধারকৃত মোবাইল ফোন ও নগদ টাকা প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেন।

 

এ সময় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, জেলার ৮টি থানা থেকে ১৯৫টি আবেদনের পরিপ্রেক্ষিতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের তৎপরতায় ১৬৮টি মোবাইল ফোন উদ্ধার করা সম্ভব হয়েছে। এ ছাড়া বিকাশের মাধ্যমে খোয়া যাওয়া নগদ ২ লাখ ৩১ হাজার টাকা উদ্ধার করে মূল মালিকদের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। পুলিশের এই তৎপরতা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. সজিব খান, সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের অতিরিক্ত পুলিশ সুপার আতিকুল ইসলাম, জেলা পুলিশের ডি আই ওয়ান মো. ইয়াসিন আলম চৌধুরী, সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন'র ইনচার্জ ওহিদুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।