ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে গণহত্যা দিবস পালিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
জামালপুরে গণহত্যা দিবস পালিত

জামালপুর: জামালপুরে ২৫ মার্চ প্রথম প্রহরে গণহত্যা দিবস পালিত হয়েছে। রাত ১২টা ১ মিনিটে জামালপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ ও মোমবাতি প্রজ্জ্বলন করেন জামালপুর প্রেসক্লাব এবং সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ '৭১, এর নেতারা।

এ সময় ১৯৭১ সালের ২৫ মার্চ এবং মহান মুক্তিযুদ্ধে সব বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে ও প্রেসক্লাব এবং সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ '৭১, জেলা শাখার সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন জামালপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ '৭১ এর জেলা শাখার সহ-সভাপতি অধ্যাপক মো. সুরুজ্জামান, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ '৭১ এর জেলা শাখার যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান সেলিম, কার্যকরি সদস্য পোগলদীঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, জামালপুর জেলা অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি শওকত জামান প্রমুখ।

এ সময় জামালপুর প্রেসক্লাবের অন্যান্য কর্মকর্তা, সদস্য, সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ '৭১, জেলা শাখার অন্যান্য কর্মকর্তা, সদস্য, মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।