ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, মার্চ ২৫, ২০২৩
গাজীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আড়াইগঞ্জ বাজার এলাকায় এক মাটি ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে।  এ ঘটনায় শনিবার (২৫ মার্চ) নিহতের স্ত্রী কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করেছে।

 

নিহত হলেন- কালিয়াকৈর উপজেলার টেকিবাড়ি চাঁনপুর এলাকার ওয়াজ উদ্দিনের ছেলে মিজানুর রহমান (২৮)।  

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার টেকিবাড়ি চাঁনপুর সহ বিভিন্ন এলাকায় মাটির ব্যবসা করতো মিজানুর রহমান। শুক্রবার (২৪ মার্চ) বিকালে টালাবহ এলাকার নূরুল ইসলাম তাকে বাড়ি থেকে ডেকে আড়াইগঞ্জ বাজারে নিয়ে যায়। এসময় আগে থেকে ওৎ পেতে থাকা ঢালজোড়া এলাকার আনোয়ার হোসেনসহ ১৫ থেকে ১৬ জন ব্যক্তি মিজানুর রহমানকে পিটাতে থাকে। এক পর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।  

খবর পেয়ে মিজানুর রহমানের স্বজনরা ও আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। পরে তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতে চিকিৎস তাকে মৃত ঘোষণা করে।  

ঘটনাটি ধামাচাপা দিতে নিহতের শরীরের উপরে পিস্তল ও পাশে রাম দা রেখে ঢালজোড়া এলাকার বাসিন্দা আনোয়ার হোসেন তার ফেইসবুকে প্রচার করে গণপিটুনিতে সন্ত্রাসী মিজান মারা গেছে।  

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতার চেষ্টা ও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৭৪০ মার্চ ২৫, ২০২৩
আরএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।