ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১৫ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১৫ সদস্য আটক

চাঁদপুর: চাঁদপুরে শহরের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ১৫ সদস্যকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে চাঁদপুর সদর মডেল থানা থেকে আটককৃতদের মুচলেকা রেখে অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

সোমবার (২৭ মার্চ) বিকেল থেকে রাত পর্যন্ত শহরের মিশন রোড, তালতলা স্টাফ কোয়ার্টার ও বাসস্ট্যান্ড ফয়সাল মার্কেটের সামনে থেকে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।

এ অভিযানে ছিলেন- চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদের নির্দেশে উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন, তওহীদ, নতুনবাজার পুলিশ ফাঁড়ির (এসআই) ইসমাইল হোসেন ও পুরাণবাজার পুলিশ ফাঁড়ির (এসআই) আমিরুল ইসলাম।

এর আগে রোববার (২৬ মার্চ) দিনগত রাত তারাবি নামাজের সময়ে শহরের মিশনরোড রেলক্রসিং এলাকায় কিশোর গ্যাংয়ের দুটি গ্রুপ মারামারিতে লিপ্ত হয়। পরে পুলিশ আসলে তারা ঘটনাস্থল ত্যাগ করে। ওই ঘটনায় পুলিশ দুইজনকে আটক করে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বাংলানিউজকে বলেন, আটকদেরকে সতর্ক করে অভিভাবকের জিন্মায় ছেড়ে দেওয়া হয়েছে। অভিভাবকদের দায়িত্বহীনতা ও খারাপ সংঙ্গসহ নানা কারণে এই কিশোর গ্যাংয়ের সৃষ্টি।  

তিনি আরও বলেন, মাহে রমজানে ইফতারের পর উঠতি বয়সের যুবকদের আড্ডারত অবস্থায় পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তারা রমজান মাসে নামাজের নাম করে বাসা থেকে বের হয়ে নানা অপরাধে লিপ্ত হয়। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।