ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটখিলে মাথায় রড ঢুকে ট্রলিচালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
চাটখিলে মাথায় রড ঢুকে ট্রলিচালকের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় হ্যান্ড ট্রলি ভেঙে মাথায় রড ঢুকে মো. আলমগীর হোসেন (৩৫) নামে এক চালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) সকালে উপজেলার চাটখিল মারকাজ মসজিদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

আলমগীর হোসেন নেত্রকোনা জেলার ভারহাটা থানার শিবনা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে। তিনি চাটখিল পৌরসভার ভীমপুরে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে চাটখিল বাজার থেকে হ্যান্ড ট্রলিতে অতিরিক্ত রড বোঝাই করে পার্শ্ববতী সোনাইমুড়ীর একটি বাড়িতে যাচ্ছিলেন আলমগীর। পথে চাটখিল মারকাজ মসজিদের সামনে পৌঁছালে অতিরিক্ত রড বোঝাইয়ের কারণে হ্যান্ড ট্রলির সামনের অংশ ভেঙে গাড়িতে থাকা রড তার মাথার পেছন দিক থেকে ঢুকে সামনের দিক দিয়ে বের হয়ে যায়। তাৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।   

চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) টিপু সুলতান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ যাওয়ার আগে নিহতের স্ত্রী ও মা মরদেহ নিয়ে তাদের গ্রামের বাড়ির উদ্দেশে রওনা দিয়ে দিয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।