ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

হজমি খেয়ে হাসপাতালে এতিমখানার ৮ শিশু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
হজমি খেয়ে হাসপাতালে এতিমখানার ৮ শিশু

বরিশাল: হজমি খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছে বরিশালের সদর উপজেলার একটি এতিমখানার ৮ শিশু। সোমবার (২৭ মার্চ) রাতে তাদের শের-ই বাংলা মেডিকেল (শেবাচিম) কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে, গতরাতে তারাবির নামাজের পর এতিম খানার এসব শিশু একটি দোকান থেকে টেস্টি হজমি কিনে খায়। তারপর থেকেই তাদের পেট ব্যথা শুরু হয়। অসুস্থ হয়ে পড়লে তাদের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

অসুস্থ হয়ে পড়া শিশুরা হলো- বরিশাল সদর উপজেলার রায়পাশা-কড়াপুর ইউনিয়নের পাঁচগাও গ্রামের হাফেজ জাকারিয়া রহমাতুল্লাহ আলাইহি এতিমখানার

শিক্ষার্থী মো. আবু বক্কর (১১), মো. আমিনুল (৯), আব্দুর রহমান (১৪), সাকিব (১২), ওমর ফারুক (১৩), রিয়াদ হোসেন (১৪), আদনান (৮) ও আবু তাহের (৯)।

এসব তথ্য নিশ্চিত করেছেন তাদের হাসপাতালে ভর্তি করা স্থানীয় বাসিন্দা আবু হুরায়রা। এ ছাড়া শেবাচিমের শিশু ওয়ার্ডের ইনচার্জ সিনিয়র স্টাফ নার্স পারভীন আক্তার বলেন, মেয়াদহীন হজমি খেয়ে শিশুদের পেটে ও শরীর ব্যথা হয়। তাই তাদেরকে হাসপাতালে এনে ভর্তি করে এতিমখানার সংশ্লিষ্টরা। ভর্তির পর রাত তিনটার দিকে তারা সুস্থ হয়। ভোরে নিজেদের জিম্মায় সবাই হাসপাতাল ছেড়ে গেছে।

তিনি আরও জানান, শিশুদের তেমন চিকিৎসার প্রয়োজন হয়নি। সর্তকতা হিসেবে ভর্তি রাখা হয়েছিল। সুস্থ হয়ে চলে যেতে চাইলে কেউ তাদের বাধা দেয়নি।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ