ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

র‍্যাব হেফাজতে জেসমিনের মৃত্যু; নিরপেক্ষ তদন্তের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
র‍্যাব হেফাজতে জেসমিনের মৃত্যু; নিরপেক্ষ তদন্তের দাবিতে মানববন্ধন

নওগাঁ: র‍্যাব হেফাজতে নওগাঁর সুলতানা জেসমিনের মৃত্যুর সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ নওগাঁ জেলা শাখা।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে শহরের মুক্তির মোড়ে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ নওগাঁ জেলা শাখার আহবায়ক জয়নাল আবেদীন মুকুল বলেন, সুলতানা জেসমিনকে শুধু মৌখিক অভিযোগের পরিপ্রেক্ষিতে অন্যায়ভাবে উঠিয়ে নিয়ে যায় র‍্যাব। তার এমন অস্বাভাবিক মৃত্যুর জন্য তারাই দায়ী। এভাবে একজন নারীকে আটক করে মানবাধিকার ও গণতান্ত্রিক অধিকার লঙ্ঘন করা হয়েছে। পাশাপাশি বাংলাদেশের আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে র‍্যাব।

তিনি আরও বলেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের, আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। আর দ্রুত এই ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত দাবি করছি।

মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ নওগাঁ জেলা শাখার সদস্য কালিপদ সরকার, বীর মুক্তিযোদ্ধা আলতাফুন হক চৌধুরী আরবসহ জেলা কমিটির অন্যান্য সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad