ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে আলাদা ঘটনায় শিক্ষার্থীসহ দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
রাজধানীতে আলাদা ঘটনায় শিক্ষার্থীসহ দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীতে আলাদা ঘটনায় শিক্ষার্থীসহ দুজনের মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।  

তারা হলেন- ডেমড়া মুসলিম নগরের শিক্ষার্থী শাকিল মিয়া (২৫) ও কামরাঙ্গীরচর বড়গ্রাম এলাকার রিকশাচালক জামাল হোসেন (৪৭)।

মঙ্গলবার (২৮মার্চ) বেলা ১২টার দিকে ডেমড়া মুসলিমনগরের বাসা থেকে শাকিল মিয়া (২৫) নামের ওই শিক্ষার্থীর ও সোমবার (২৭ মার্চ) দিনগত রাত ৩টার দিকে কামরাঙ্গীরচরের বাসা থেকে জামাল হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ডেমড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে বেলা ১২টার দিকে মুসলিম নগরের ওই বাসা থেকে শাকিলের মরদেহ উদ্ধার করা হয়। ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে।

এসআই আরও জানান, শাকিল একটি বেসরকারি বিশ্বিদ্যালয়ে সাংবাদিকতা বিষয়ে চতুর্থ বর্ষের ছাত্র ছিলেন। গত এক বছর আগে মোবাইলফোনের মাধ্যমে প্রেমের সূত্র ধরে শিথি দেওয়ান নামে এক মেয়েকে বিয়ে করেন। শিথির বাড়ি রাঙ্গামাটিতে। মাঝেমধ্যে শাকিলের বাসায় আসতেন। গতরাতে মোবাইলে শিথির সঙ্গে ঝগড়া হয় শাকিলের। পরে মোবাইল ফোন বন্ধ করে। শিথি এক বান্ধবীকে ফোনকল করে শাকিলের খবর নিতে বলেন। পরে আজ সকালে শিথির বান্ধবী গিয়ে শাকিলককে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায়। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে পাঠানো হয়।

কামরাঙ্গীরচর থানার উপ পরিদর্শক (এসআই) শফিকুল আলম সোহাগ জানান, জামাল হোসেন নামে ওই ব্যক্তি পেশায় রিকশাচালক ছিলেন। গত রাতে খবর পেয়ে দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়। এসময় উড়না  গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলেছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

এসআই আরও জানান, দুই বছর আগে জামালের প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর আরেকটি বিয়ে করেন তিনি। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে কোনো সম্পর্ক ছিল না। তিনি ঋণগ্রস্থ ছিলেন। এসব কারণে হতাশা থেকে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।