ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে অভিযান, দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
আড়াইহাজারে অভিযান, দুই প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালন করে দুটি দোকানকে অর্থদণ্ড দেওয়া হয়েছে। এ সময় সহযোগিতা করে বিএসটিআই।

মঙ্গলবার (২৮ মার্চ) উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দ্রব্যমূল্য বেশি নেওয়ায় দোকানিদের প্রাথমিকভাবে সতর্ক করা হয়।

এর মধ্যে আড়াইহাজারের শিবপুরের মদিনা বেকারিতে কাগজপত্র ঠিক না থাকায় ও অপরিষ্কার অপরিচ্ছন্ন পরিবেশ থাকায় ১০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। প্রতিষ্ঠানের মালিক বিল্লাহকে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়।

আরেক অভিযানে উপজেলার কুমুন্দী এলাকায় বিএসটিআই-এর অনুমোদন না থাকা ও অপরিষ্কার অপরিচ্ছন্ন থাকায় ভাই বন্ধু বেকারিকে ৫০ হাজার টাকা জরিমানা ও প্রতিষ্ঠানের মালিক গফুরকে সতর্ক করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট পান্না আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় অভিযানে প্রসিকিউটর হিসেবে আরো উপস্থিত ছিলেন বিএসটিআই-এর কর্মকর্তা রেবেকা সুলতানা ও বিএসটিআই-এর ফিল্ড অফিসার (সি এম) আজমির খান।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
এমআরপি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।