ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে ট্যাংক লরিচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
শাহজাদপুরে ট্যাংক লরিচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত দুর্ঘটনাকবলিত অটোরিকশা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে তেলবাহী ট্যাংক লরির চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

 

মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যায় হাটিকুমরুল-নগরবাড়ি মহাসড়কে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের গঙ্গাপ্রসাদ এলাকায় একটি ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতদের মধ্যে অটোরিকশাচালক উপজেলার নরিনা ইউনিয়নের নাববিলা গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে আব্দুল হাইয়ের (৪২) নাম জানা গেছে। এ ঘটনায় মিজান (৫০) নামে আহত এক ব্যক্তিকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি পৌর এলাকার ছয়ানি পাড়ার বাসিন্দা।  

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সন্ধ্যায় যাত্রীবাহী একটি অটোরিকশা ঘটনাস্থলে পৌঁছালে বিপরীতমুখী একটি ট্যাংকলরি চাপা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত দুজনকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়।  

শাহজাদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মহা আলম এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত যানবাহন জব্দ করা হয়েছে। নিহত অটোরিকশা চালকের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরজনকে হাইওয়ে পুলিশে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।