ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
চাঁদপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ কিশোরের মৃত্যু নিহত দুই কিশোরের স্বজনদের আহাজারি

চাঁদপুর: চাঁদপুর শহরের পুরান বাজার পূর্ব রামদাসদী এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন হাফেজ খান (৭০) নামে এক বৃদ্ধ।

 

বুধবার (২৯ মার্চ) দুপুরে সাড়ে ১২টার দিকে ওই এলাকায় একটি মাঠে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- রামদাসদী লালুর দোকান এলাকার জাহাঙ্গীর খানের ছেলে মো. মিনহাজ (১৫) ও একই এলাকার আকতারের ছেলে মো. তামীম (১৬)। তারা দু’জনই পুরান বাজার নুরিয়া পাইলট উচ্চ বিদ্যালেয়র সপ্তম শ্রেণির ছাত্র ছিল। আর আহত হাফেজ খান ওই এলাকার বাসিন্দা। তিনি বর্তমানে চাঁদপুর সরকারি জেনারের হাসপাতালে চিকিৎসাধীন।  

হাফেজ খানের আত্মীয় শিউলী আক্তার জানান, দুপুর সাড়ে ১২টার দিকে তীব্র বাতাসের সঙ্গে বৃষ্টি শুরু হয়। ঠিক ওই সময় হাফেজ খানের বাড়ির সামনের খোলা মাঠে খেলাধুলা করছিল কয়েকজন কিশোর। এ সময় মাঠের পাশের বৈদ্যুতিক লাইনের তার ছিঁড়ে নিচে পড়ে। এতে খেলারত দুই কিশোর ওই ছিঁড়ে পড়া তারে জড়িয়ে যায়। বিষয়টি নজরে এলে হাফেজ খান ওই দুই কিশোরকে ছাড়াতে গেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন।  স্থানীয়রা আহত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার আগে ওই দুই কিশোরের মৃত্যু হয়। আহত ব্যক্তিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বলেন, হাসপাতাল থেকে থানায় এনে রাখা হয়েছে মরদেহ দুইটি। তাদের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিয়ে যাওয়ার জন্য হাসপাতালের কর্মচারীদেরকে মারধর করেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্ত করা হবে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।