ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

জাতীয়

পদ্মার এক ইলিশ সাড়ে ৬ হাজার টাকায় বিক্রি

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
পদ্মার এক ইলিশ সাড়ে ৬ হাজার টাকায় বিক্রি

রাজবাড়ী: রাজবাড়ী গোয়ালন্দের দৌলতদিয়া পদ্মা নদীতে জেলের জালে ১ কেজি ৯০০ গ্রামের বড় আকৃতির একটি ইলিশ মাছ ধরা পড়েছে। মাছটি প্রতি কেজি ৩ হাজার ৪০০ টাকা কেজি দরে মোট ৬ হাজার ৪৬০ টাকায় বিক্রি হয়েছে।

বুধবার (২৯ মার্চ) ভোরে দৌলতদিয়ার ৬ ও ৭ নম্বর ফেরি ঘাটের মাঝ পদ্মায় ইলিশ মাছটি ধরা পড়ে।  

সকালে প্রকাশ্য নিলামের মাধ্যমে মাছটি প্রতি কেজি ৩ হাজার ২০০ টাকা দরে মোট ৬ হাজার ৮০ টাকায় কিনে নেন দৌলতদিয়ার ৫ নম্বর ফেরি ঘাটের চাঁদনী অ্যান্ড আরিফা মৎস্য আড়তের মালিক মো. চান্দু মোল্লা।

জানা গেছে, অন্তরমোড় এলাকার জেলে মোমিন ও জমিরসহ তার সঙ্গীরা দৌলতদিয়া ৬ ও ৭ নম্বর ফেরি ঘাট এলাকায় নদীতে জাল ফেলেন। ভোরে জাল টেনে তুলতেই দেখেন বড় আকৃতির একটি ইলিশসহ বেশ কিছু ছোট মাছ ধরা পড়েছে। সকালে দৌলতদিয়ার আড়তে মাছটি বিক্রি করেন তারা।

চাঁদনী অ্যান্ড আরিফা মৎস্য আড়তের মালিক মো. চান্দু মোল্লা জানান, পদ্মায় সব ধরনের ছোট বড় মাছ কিনে দেশের বিভিন্নস্থানে পাঠাই। আজ আড়ত থেকে ডাকের মাধ্যমে প্রায় ২ কেজি সাইজের একটি ইলিশ ৩ হাজার ২০০ টাকা কেজি দরে কিনেছি। পরে ফরিদপুর জেলায় এক ক্রেতার কাছে প্রতি কেজি ৩ হাজার ৪০০ টাকা দরে ১ কেজি ৯০০ গ্রাম ওজনের মাছটি মোট ৬ হাজার ৪৬০ টাকায় বিক্রি করে দিয়েছি।

বাংলাদেশ সময়:১৯২৫ ঘণ্টা, মার্চ ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad