ঢাকা, রবিবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ শাবান ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গায় একসঙ্গে ৪ থানার ওসি বদল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
চুয়াডাঙ্গায় একসঙ্গে ৪ থানার ওসি বদল

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলার চারটি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) একযোগে বদল করা হয়েছে।  

বৃহস্পতিবার (৩০ মার্চ) এক আদেশের মাধ্যমে জেলার আলমডাঙ্গা, দামুড়হুদা, দর্শনা ও জীবননগর থানার চারজন ওসিকে একসঙ্গে বদলি ও সংযুক্ত করা হয়েছে।

 

চুয়াডাঙ্গা পুলিশ সুপার (এসপি) আব্দুল্লাহ্ আল-মামুন স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের বদলি করা হয়।  

এর মধ্যে আলমডাঙ্গা থানার ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন বিপ্লব কুমার নাথ। তিনি এর আগে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের অপরাধ শাখার দায়িত্বে ছিলেন। দামুড়হুদা থানার ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন সাইফুল ইসলাম, তিনি এর আগে আলমডাঙ্গা থানার ওসির দায়িত্বে ছিলেন। দর্শনা থানার ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন ফেরদৌস ওয়াহিদ, তিনি দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। আর জীববনগর থানার ওসি হিসেবে দায়িত্ব পেয়েছেন নাসির উদ্দীন মৃধা, তিনি এর আগে সাতক্ষীরার কলারোয়া থানার ওসি ছিলেন।

এছাড়া দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবীরকে জেলা বিশেষ শাখা ও জীবননগর থানার ওসি আব্দুল খালেককে জেলা পুলিশের অপরাধ বিভাগে সংযুক্ত করা হয়েছে।  

চুয়াডাঙ্গা এসপি আব্দুল্লাহ্ আল-মামুন জানান, এটি নিয়মিত প্রক্রিয়ার অংশ। বদলির সময়পূর্ণ হওয়ায় একই সঙ্গে জেলার চার থানায় এমন রদবদলের ঘটনা।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।