ঢাকা, বৃহস্পতিবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে স্কুলছাত্রীকে লাঞ্ছিত করায় যুবকের ৬ মাসের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
মাদারীপুরে স্কুলছাত্রীকে লাঞ্ছিত করায় যুবকের ৬ মাসের কারাদণ্ড

মাদারীপুর: মাদারীপুরে স্কুলছাত্রীকে লাঞ্ছিত করার অপরাধে ফয়সাল মোল্লা (২৫) নামে এক যুবককে ৬ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের পশ্চিম রঘুরামপুর এলাকায় এ ঘটনা ঘটে।

সাজাপ্রাপ্ত ফয়সাল মোল্লা ওই এলাকার মৃত জলিল মোল্লার ছেলে।

জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের পশ্চিম রঘুরামপুর এলাকার এন্তাজদ্দিন খান পাবলিক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করতো ফয়সাল। বৃহস্পতিবার সকালে স্কুলের ভেতরে গিয়ে তিনি ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করছিলেন। পরে স্কুলছাত্রী তার প্রতিবাদ করলে বখাটে ফয়সাল তার গালে চড় মারেন। এ সময় ছাত্রীরর চিৎকারে স্কুলের শিক্ষকসহ অন্যরা এসে ফয়সালকে আটক করে পুলিশে খবর দেয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাইনউদ্দিন ঘটনাস্থলে গিয়ে ফয়সাল মোল্লাকে ৬ মাসের কারাদণ্ড দেন।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাইনউদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং ঘটনার সত্যতার প্রমাণ পেয়ে ফয়সাল মোল্লাকে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।