ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
চাঁদপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১

চাঁদপুর: চাঁদপুরে বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও শিশুসহ ৬ যাত্রী গুরুতর আহত হয়েছেন।  

নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিক শনাক্ত করা যায়নি।

তিনি পুরুষ, বয়স আনুমানিক ৩০ বছর। তার পরনে প্যান্ট ও শার্ট ছিল।

শুক্রবার (৩১ মার্চ) আনুমানিক বেলা সোয়া ২টার দিকে চাঁদপুর-রায়পুর সড়কে সদর উপজেলার নিজগাছতলা এলাকায় কাদির গাজীর মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন - লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার চরকাজিয়া গ্রামের মীর মাঝির ছেলে আবদুল মাজেদ মাঝি (৬০), তার স্ত্রী পেয়ারা বেগম (৫০) ও তাদের সঙ্গে থাকা ৪ বছর বয়সী শিশু, রায়পুরের অটোরিকশা চালক মো. আলাউদ্দিন (৩৫) ও অজ্ঞাতনামা আরেকজন পুরুষ যাত্রী।

দুর্ঘটনার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ।  
তিনি বলেন, বেলা সোয়া ২টার দিকে কাদির মার্কেটের সামনে সিএনজির সঙ্গে আনন্দ পরিবহনের একটি বাসের সংঘর্ষ ঘটে। এতে একজন সিএনজিযাত্রী মারা যায় এবং ৬ জন যাত্রী আহত হয়। বাস-সিএনজি জব্দ আছে। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে।

ঘটনাস্থল এলাকার ব্যবসায়ী আক্তার হোসেন বাংলানিউজকে বলেন, জুমার নামাজের শেষে দুর্ঘটনাটি ঘটে। আনন্দ পরিবহনের বাসটি চাঁদপুর বাস স্ট্যান্ড থেকে রায়পুরের উদ্দেশ্যে যাচ্ছিল। সিএনজিটি রায়পুর থেকে চাঁদপুরের দিকে আসছিল। তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় স্থানীয় লোকজন বাসটাকে আটক করে। তবে বাসচালক ও হেলপার পালিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা বাসের সামনের কাচ ভাঙচুর করে।  

দুর্ঘটনার পর পর আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়।  

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. মিজানুর রহমান বলেন, আহত মাজেদ মাঝি, চালক আলাউদ্দিন ও অপর পুরুষ যাত্রীর অবস্থা খুবই আশঙ্কাজনক। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে। শিশুটির বড় ধরনের কোনো ক্ষতি হয়নি।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।