ঢাকা, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

এক ঘুষিতে ভাতিজাকে মেরে ফেললেন চাচা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
এক ঘুষিতে ভাতিজাকে মেরে ফেললেন চাচা নিহত সালামতের বাবা রবিউল আলম

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নে চাচার ঘুষিতে ভাতিজার মৃত্যু হয়েছে।

শনিবার (১ এপ্রিল) সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে ইউনিয়নের তারা পাল্লা গ্রামের আমান উদ্দিন প্রধানিয়া বাড়ির মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

অভিযুক্তের নাম কাউছার আর নিহতের নাম সালামত (৩৪)। সালামত ওই বাড়ির রবিউল আলমের ছেলে। তিনি চাঁদপুর জেলা জজ আদালতের আইনজীবী পবিত্র লাল সরকারের সহকারী হিসেবে কাজ করতেন। ছয় মাস আগে তিনি বিয়ে করেছিলেন। কাউছার একই বাড়ির মৃত আমির হোসেন প্রধানিয়ার ছেলে।

স্থানীয় বাসিন্দা আলমগীর হোসেন জানান, সকালে সালামত ঘর উঠানোর জন্য বাড়ির সামনের ভিটাতে বালু ভরাটের কাজ শুরু করেন। ওই সময় তার বাড়ির সম্পর্কে চাচা কাউছার এসে জিজ্ঞাসা করেন কেন বালু ভরাট করা হচ্ছে। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে কাউছার সালামতের পেটে ঘুষি মারেন। আঘাতে পেয়ে ঘটনাস্থলেই সালামত লুটিয়ে পড়েন। সেখান থেকে তাকে পরিবারের লোকজন উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. তামীম সালামতকে মৃত ঘোষণা করেন।

সালামতের পিতা রবিউল আলম বাংলানিউজকে বলেন, কাউছার আমার চাচাত ভাই। তাদের সঙ্গে আমাদের সম্পত্তি বন্টন হয়নি। বালু ভরাটের জায়গা নিয়ে কোনো সমস্যা নেই। অন্য জায়গা নিয়ে তাদের সঙ্গে উচ্ছেদ মামলা আছে। সে ক্ষোভেই আমার ছেলেকে মেরেছে। আমি এর বিচার চাই।

সংবাদ পেয়ে হাসপাতালে এসেছেন হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইউনুছ। তিনি বাংলানিউজকে বলেন, বিষয়টি জানার পর পুলিশের একটি দল আসামিকে আটক করার জন্য ঘটনাস্থলে গিয়েছে। দ্রুত সময়ের মধ্যে তাকে আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।