ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ওষুধ ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
ফরিদপুরে ওষুধ ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল দুর্বৃত্তরা 

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সহস্রাইল বাজারের ওষুধ ব্যবসায়ী মুক্তি রাম মণ্ডলের (৫০) পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় তার কাছে থাকা নগদ ৫০ হাজার টাকা ছিনতাই করে নেওয়া হয়েছে বলে দাবি ওই ওষুধ ব্যবসায়ীর।

শুক্রবার (৩১ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার রুপাপাত ইউনিয়নের বনমালীপুর এলাকায় এ ঘটনা ঘটে।  

আহত অবস্থায় মুক্তি রাম মণ্ডলকে প্রথমে পাশের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখান থেকে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ওই ব্যবসায়ীর বাড়ি উপজেলার রুপাপাত ইউনিয়নের বনমালীপুর কামারবাড়ি গ্রামে।  

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১০টার দিকে সহস্রাইল বাজারের ওষুধের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন মুক্তি রাম। বাড়ির সামনে পৌঁছালে ৫ থেকে ৬জন দুর্বৃত্ত তার পথ রোধ করে কাছে থাকা টাকা দিয়ে দিতে বলে। তিনি টাকা দিতে রাজি না হওয়ায় তার হাত পা বেঁধে মারধর করে এবং তার ডান পায়ের গোড়ালির রগ কেটে দিয়ে তার কাছে থাকা ৫০ হাজার টাকা নিয়ে যায়। আহত অবস্থায় হামাগুড়ি দিয়ে তিনি বাড়িতে পৌঁছালে পরিবারের লোকজন তাকে দ্রুত আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে তাকে ফরিদপুর পাঠানো হয়।

আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নাজমুল হাসান বলেন, মুক্তি রাম মণ্ডল নামে এক ব্যক্তিকে শুক্রবার রাতে হাসপাতালে আনা হয়েছিল। তাকে ফরিদপুরে রেফার্ড করা হয়েছে। তার ডান পায়ের অ্যাঙ্কেলের জয়েন্ট কাটা ছিল।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, ওষুধ ব্যবসায়ীর পায়ের রগ কাটার বিষয়টি এখন পর্যন্ত কেউ আমাদের জানায়নি। খোঁজখবর নিচ্ছি। এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।