ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় হত্যা মামলার আসামিকে কুপিয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
বগুড়ায় হত্যা মামলার আসামিকে কুপিয়ে আহত

বগুড়া: বগুড়া শাজাহানপুর উপজেলায় জামিনে বের হওয়ার দশ দিন পর হত্যা মামলার আসামি মো. হারুন (৫০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে আহতের ঘটনা ঘটেছে।  

শনিবার (১ এপ্রিল) সন্ধ্যার পর উপজেলার ফুলতলা চককানপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহত হারুন ওই এলাকার মৃত আফতাব হোসেনের ছেলে ও জহুরুল হত্যা মামলার দুই নম্বর আসামি।

স্থানীয় সূত্রে জানা যায়, হারুন পেশায় একজন গাড়ি চালক। প্রায় ছয় মাস আগে তার এলাকার বাসীন্দা জহুরুল নানে এক ব্যক্তি তুচ্ছ ঘটনায় ছুরিকাঘাতে খুন হন। ওই মামলায় হারুন ও তার ছেলে রাব্বিকে আসামি করা হয়। এরপর তারা বাবা-ছেলে গ্রেফতার হয়ে জেলেই ছিলেন। গত দশ দিন আগে হারুন জামিনে মুক্তি পেয়ে এলাকায় আসেন। এরপর শনিবার সন্ধ্যায় চককানপাড়া এলাকায় হারুনকে কুপিয়ে আহতের ঘটনা ঘটে।  

পরে স্থানীয়দের সহযোগীতায় তাকে হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত হারুনের স্ত্রী রোকেয়া বেগমের দাবি জহুরুলের স্বজনরা হারুনকে কুপিয়ে আহত করে।

বগুড়া ছিলিমপুর (মেডিকেল) পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লালন হোসেন জানান, হারুনের কান ও বিভিন্ন অঙ্গে আঘাতের চিহ্ন আছে। ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করা হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল আছে।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।