ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

পলাশে ট্রলিচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
পলাশে ট্রলিচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত সাকিব হাসান

নরসিংদী: নরসিংদীর পলাশে ইটবাহী ট্রলি চাপায় সাকিব হাসান (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।  

সোমবার (৩ এপ্রিল) সকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাকিব হাসান চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া এলাকার আব্দুল মালেকের ছেলে। সে পলাশ থানার মডেল উচ্চ বিদ্যালয় থেকে এবারের ব্যবসায় শিক্ষা বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে সাকিব তার বড় ভাই রাকিব শেখের মোটরসাইকেলে করে ফুলবাড়িয়ার দিকে যাচ্ছিল। মোটরসাইকেলটি দক্ষিণ দেওড়া এলাকার পলাশ সার কারখানার সামনে গেলে পেছন থেকে ইট বোঝায় একটি ট্রলি মোটরসাইকেলটিকে ওভারটেক করতে যায়। এসময় ট্রলির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি পড়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা রাকিব রাস্তার ডানপাশে ছিটকে পড়ে ও পেছনে থাকা সাকিব ছিটকে রাস্তায় পড়ে ট্রলির নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে রাকিবকে গুরুতর আহত অবস্থায়েউদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে বর্তমানে সে চিকিৎসাধীন।

পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর ট্রলি ও মোটরসাইকেল থানা হেফাজতে রয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।