ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালকিনিতে ইজিবাইকের ধাক্কায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২৩
কালকিনিতে ইজিবাইকের ধাক্কায় বাইকার নিহত

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে ইজিবাইক-মোটরসাইকেলের  মুখোমুখি সংঘর্ষে মো. নাঈম (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এছাড়া তার সঙ্গে থাকা শাহিদ নামের আরেক যুবক আহত হয়েছেন।

সোমবার (০৩ এপ্রিল) সন্ধ্যায় কালকিনি সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো.নাঈম উপজেলার পাঙ্গাশিয়া এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় ভূরঘাটা এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে কালকিনি বাজারে যাচ্ছিলেন নাঈম ও শাহিদ নামে দুই যুবক। তারা সৈয়দ আবুল হোসেন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে এলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নাঈমের মৃত্যু হয়। পরে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় শাহিদকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে পাঠান।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। দুর্ঘটনায় নাঈম নামের এক যুবকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। আহত অপর যুবকের অবস্থাও আশংকাজনক। পরবর্তীতে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।