ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গোসাইরহাটে দা দিয়ে কুপিয়ে যুবককে হত্যা, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
গোসাইরহাটে দা দিয়ে কুপিয়ে যুবককে হত্যা, আটক ২

শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় দা দিয়ে কুপিয়ে সুজন সরদার (২৬) নামে এক যুবককে হত্যার অভিযোগ উঠেছে তার আপন চাচা জাকির সরদারের (৪৭) বিরুদ্ধে।

সোমবার (০৩ এপ্রিল) রাতে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম শিকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে এদিন দুপুর সাড়ে ১২টায় উপজেলার সামন্তসার ইউনিয়নের চর সামন্তসার গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত চাচা ও তার স্ত্রীকে আটক করেছে পুলিশ।

নিহত সুজন চর সামন্তসার গ্রামের আলাউদ্দিন সরদারের ছেলে।

নিহতের মা রাশেদা বেগম ও স্থানীয় সুত্রে জানা গেছে, সুজনের ঘরের উত্তর পাশের কলা বাগান থেকে আটটি কলা গাছ কেটে ফেলেন জাকির সরদার। এরপর সুজনের বোন আমেনা খাতুন ও তার মা রাশেদা বেগম তাতে বাধা দেন। গাছগুলো কেন কাটা হলো জানতে চাইলে আমেনাকে দা দিয়ে কোপ দেন জাকির সরদার। এতে আমেনার মাথায় জখম হয়ে রক্তপাত হয়। এ সময় মা রাশেদা চিৎকার শুনে ঘর থেকে সুজন বাইরে এলে তাদের মধ্যে বাকবিতণ্ডা বাধে। এর এক পর্যায়ে জাকিরের হাতে থাকা দা দিয়ে সুজনের মাথায় কোপ দেন জাকির।

পরে গুরুতর জখম হয়ে মাটিতে পড়ে যাওয়া সুজনকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কর্মপ্লেক্সে নেওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে পুলিশে খবর দেওয়া হলে জাকির সরদার (৪৭) ও তার স্ত্রী সামচুর নাহারকে (২৮) আটক করে গোসাইরহাট থানায় নেওয়া হয়। এছাড়া নিহত সুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম শিকদার বলেন, কলাগাছ কেটে ফেলা নিয়ে আপন চাচা জাকির সরদারের হাতে সুজন সরদার নামে এক যুবক খুন হয়েছে। মূল অভিযুক্ত চাচা জাকির ও তার স্ত্রী সামচুর নাহারকে আটক করা হয়েছে। এছাড়া সুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।