ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদাবাজি-প্রতারণার অভিযোগে দুই ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
চাঁদাবাজি-প্রতারণার অভিযোগে দুই ভুয়া সাংবাদিক গ্রেপ্তার

জামালপুর: জামালপুরে চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে ওয়াহিদ খান আরিফ (৪০) ও মাসুদ রানা (২৮) নামে দুই ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ২টায় জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার নাছির উদ্দিন প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আরিফ ময়মনসিংহের আকুয়া মড়ল পাড়ার নাসির খান রতনের ছেলে ও মাসুদ জামালপুরের শ্রীচন্দ্রবাড়ী এলাকার মৃত আব্দুর জব্বারের ছেলে।

পুলিশ সুপার নাছির উদ্দিন বলেন, বুধবার দুপুরে সদর উপজেলার নরুন্দি ইউনিয়ন ভূমি অফিসে চাঁদাবাজি ও প্রতারণা করার সময় আরিফ ও মানিক মিয়া ওরফে মাসুদকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে বিভিন্ন পত্রিকার ভুয়া আইডি কার্ড ও চাঁদাবাজির নগদ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, তারা দীর্ঘদিন ধরে সাংবাদিক পরিচয়ে নানাস্থানে চাঁদাবাজি ও প্রতারণা করে আসছিলেন। ময়মনসিংহ কতোয়ালী থানায় আরিফের নামে ২টি ও মাসুদের নামে ৬টি মাদক, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

তাদের নামে বৃহস্পতিবার সকালে জামালপুর সদর থানায় চাঁদাবাজি ও প্রতারণার অভিযোগে মামলা দায়ের হয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।