ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
ফেনীতে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১

ফেনী: ফেনী সদর উপজেলার লালপোল এলাকায় বাসের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কুদ্দুছ হাওলাদার (৩৫) নামে এক পিকআপ ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের পাঁচ যাত্রী।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কুদ্দুছের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে লালপুল এলাকা হয়ে একটি যাত্রীবাহী বাস ফেনীর দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ। এতে পিকআপ ভ্যানের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক নিহত হন। এ সময় আহত হন বাসের পাঁচ যাত্রী।  

খবর পেয়ে ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে গিয়ে চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মহিপাল হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যানচালক নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।  
 
বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০২৩
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।