ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল সবজি বিক্রেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল সবজি বিক্রেতার

ফরিদপুর: ফরিদপুরের মধুখালীতে এক মোটরসাইকেলের ধাক্কায় সড়কে ছিটকে পড়ে প্রাণ হারিয়েছেন গোলাপী বেগম (৫৪) নামে এক সবজি বিক্রেতা।

মৃতদেহ উদ্ধার করে বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকালে ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

নিহত গোলাপী বেগম উপজেলার নওপাড়া ভূষণা বালিয়া পুকুর এলাকার মৃত মোতালেব খলিফার মেয়ে। তিনি সবজি বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, বুধবার (৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নওপাড়া-ভূষণা আঞ্চলিক সড়কে একটি ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে। ওই নারী সবজি বিক্রি করে নওপাড়া বাজার থেকে ভূষণায় নিজ বাড়িতে যাচ্ছিছেন। এসময় একটি ইটভাটার ব্যবস্থাপক মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় ওই নারীকে ধাক্কা দিলে তিনি সড়কের ওপর ছিটকে পড়ে গুরুতর আহত হন।

মধুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) শঙ্কর বালা বলেন, এলাকাবাসী আহত ওই নারীকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।