ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে খসরু চৌধুরীর ঈদ উপহার বিতরণ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে খসরু চৌধুরীর ঈদ উপহার বিতরণ

ঢাকা: পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের বিশ হাজারেরও বেশি মানুষকে ঈদ উপহার দিয়েছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) পরিচালক মো. খসরু চৌধুরী সিআইপি।

শুক্রবার (৭ এপ্রিল) সকালে ঢাকা-১৮ আসনের অন্তর্গত ডিএনসিসির ৪৮, ৪৯ ও ৫০ নম্বর ওয়ার্ডে উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি নিজ হাতে বিতরণ করেন খসরু চৌধুরী সিআইপি।

তিনি বলেন, ঈদ মানে আনন্দ। গরিব, অসহায় মানুষ নতুন জামা পরে হাসিমুখে ঈদ উদযাপন করবে এটাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাওয়া। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ উপহার সামগ্রী সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। এই আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা ঢাকা-১৮ আসনের গরিব, দুস্থ ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণের উদ্যোগ নিয়েছি। কেসি ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকরা অত্যন্ত যত্নসহকারে মানুষের দ্বারে দ্বারে গিয়ে এই ঈদ উপহার পৌঁছে দিচ্ছে। পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

কেসি ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক মো. শাহ আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নিপা গ্রুপ ও কেসি ফাউন্ডেশনের চেয়ারম্যান খসরু চৌধুরী সিআইপির তত্ত্বাবধানে ঢাকা-১৮ আসনের ২০ হাজারেরও বেশি মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করার ব্যবস্থা করা হয়েছে। আমরা রোজার শুরু থেকে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি ও পাঞ্জাবি বিতরণের কার্যক্রম শুরু করেছি। এ অঞ্চলের প্রতিটি গরিব, দুস্থ ও অসহায় মানুষ আমাদের ঈদ উপহার পাবেন।

বাংলাদেশ সময়: ১৩৩৭ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।