ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাংলানিউজে সংবাদ প্রকাশের পর ‘রকি ভাই’ গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
বাংলানিউজে সংবাদ প্রকাশের পর  ‘রকি ভাই’ গ্রেপ্তার সহযোগী এমরানসহ রকি বড়ুয়া

বান্দরবান: দেশের জনপ্রিয় সংবাদমাধ্যম বাংলানিউজ টোয়ান্টিফোর ডটকমে সংবাদ প্রকাশের পর বিষয়টি নজরে আসে বান্দরবান জেলা আইনশৃঙ্খলা বাহিনীর।  

সংবাদ প্রকাশের এক সপ্তাহের মাথায় গ্রেপ্তার করা হয় বান্দরবান বিশ্ববিদ্যালয় এলাকার আতঙ্ক ‘রকি ভাই’ কে।

 

বান্দরবান সদর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা যৌথ অভিযান পরিচালনা করে বান্দরবানের এ দুর্ধর্ষ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। সঙ্গে মো. এমরান (২২) নামে তার এক সহযোগীকেও গ্রেপ্তার করে পুলিশ।  

‘রকি ভাই’খ্যাত এ ছিনতাইকারীর সঠিক নাম রকি বড়ুয়া (২৫)।  চট্টগ্রামের সাতকানিয়া থানার বাজালিয়া ইউনিয়নের বড়দুয়ারা এলাকার বাসিন্দা রাজীব বড়ুয়ার ছেলে তিনি।

শনিবার (০৮ এপ্রিল) সকালে বান্দরবান সদর থানায় এক সংবাদ সম্মেলনে রকির গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম।  

এসময় পুলিশ সুপার জানান, সম্প্রতি মিডিয়ায় বান্দরবানের সুয়ালকের ত্রাস হিসেবে খ্যাত রকি বড়ুয়ার নাম প্রকাশ হয়। পরে এই সংবাদের জের ধরে পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার আরও জানান, বান্দরবান বিশ্ববিদ্যালয় এলাকায় নিয়মিত ছিনতাই করেন রকি। তার নামে সাতকানিয়া থানায় ৮টিরও বেশি চুরি, ছিনতাই এবং মাদক মামলা রয়েছে।

পুলিশ জানান, ছিনতাইকারী রকি বড়ুয়ার সঙ্গে তার সহযোগী মো. এমরানকে আদালতে তোলা হবে এবং তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। রকির অন্যান্য সহযোগীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সম্মেলনে বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এস শহীদুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত : গত ৩১মার্চ  বাংলানিউজ টোয়ান্টি ফোর ডট কমে বান্দরবান বিশ্ববিদ্যালয় এলাকার আতঙ্ক ‘রকি ভাই’ নামে একটি সংবাদ প্রচারিত হয়। আর এই সংবাদের পরপরই পুলিশ অভিযান শুরু করে তাকে গ্রেফতার করে।

বাংলাদেশ  সময়:  ১৬১০ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।