ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরচাপায় দুই কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরচাপায় দুই কিশোর নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ইটবোঝাই ট্রাক্টরচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ দুইজন নিহত হয়েছেন।

শনিবার (০৮ এপ্রিল) দুপুরে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর-শাহজাদাপুর আঞ্চলিক সড়কের যাদবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- অটোরিকশার চালক আল আমিন (১৪) ও যাত্রী আপন চন্দ্র দাস (১৪)। এর মধ্যে আল আমিন উপজেলার শাহবাজপুর গ্রামের আলমগীর মিয়ার ছেলে এবং আপন চন্দ্র দাস ধীতপুর গ্রামের ওমেলেশ চন্দ্র দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে অটোরিকশাটি যাদবপুর থেকে উপজেলার শাহবাজপুরের দিকে আসছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর সেটিকে চাপা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে অটোচালক আল আমিন ঘটনাস্থলেই মারা যায়। আপন চন্দ্র দাসকে আহত অবস্থায় উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।