ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৫

নরসিংদী: নরসিংদীতে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে ৫ জন। এর মধ্যে পলাশ উপজেলায় একই সড়কে ৩ ঘণ্টার ব্যবধানে দুইটি দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৪ জন।

 

রোববার (৯ এপ্রিল) ভোরে ঢাকা সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কুন্দারপাড়া ও  সকালে উপজেলার ঘোড়াশাল শহীদ ময়েজ উদ্দিন সেতুর টোল প্লাজার পূর্ব পাশে ও সেতু সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন, নরসিংদীর রায়পুরার উপজেলার হাসনাবাদ গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে আলামিন ইসলাম (৩৫), শিবপুর উপজেলার বান্দারিয়া গ্রামের মৃত ইব্রাহিমের ছেলে তাইজুল ইসলাম (২৬) ও একই গ্রামের মৃত তারা মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৮) এবং সুনামগঞ্জের নুর আহমেদের ছেলে নজরল ইসলাম (৩৫)।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সকাল ৮টার দিকে ঘোড়াশাল শহীদ ময়েজ উদ্দিন সেতুর টোল প্লাজার পূর্ব পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানে পিছন থেকে আসা শিবপুরগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারালে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হয় ট্রাকের চালকসহ আরও ২ আরোহী।  

বেলা ১১টার দিকে একই সড়কের সেতু সংলগ্ন স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা নরসিংদী অভিমুখী একটি  পিকআপ নিয়ন্ত্রণ হারালে দাঁড়িয়ে থাকা অপর একটি মালবাহী ট্রাকের পিছনে ধাক্কা লাগে। এতে পিকআপের সামনে অংশ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়ে পিকআপ চালক গুরুতর আহত হয়।  

খবর পেয়ে পলাশ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে নরসিংদী ও ঘোড়াশালের স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে।  

এর আগে ভোরে ঢাকা সিলেট মহাসড়কের শিবপুর উপজেলায় কুন্দারপাড়া এলাকায় ট্রাক ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে নরসিংদী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার জনাব মো. আব্দুল মান্নান আনসারী এর নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পৌঁছে গুরুত্বর আহত অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। পরে তাকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদেকুল বারী জানান, সকালে দুর্ঘটনার খবর দ্রুত পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের চালকসহ ট্রাকে থাকা আরও দুইজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছি।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক হারুন অর রশীদ পিপিএম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্ষতিগ্রস্ত গাড়ি আমাদের হেফাজতে রয়েছে। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।