ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে ২০ কেজি গাঁজাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
লক্ষ্মীপুরে ২০ কেজি গাঁজাসহ আটক ১

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ২০ কেজি গাঁজা ও দুই বোতল ফেনসিডিলসহ মনির হোসেন (৩৮) নামে এক মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (৯ এপ্রিল) দুপুরে নোয়াখালী র‌্যাব-১১ ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

আটক মনির লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন দেওপাড়া গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মাদক কেনাবেচার সঙ্গে জড়িত বলে জানিয়েছে র‍্যাব।  

এদিন দুপুরের দিকে নোয়াখালী র‌্যাব-১১ থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ পশ্চিম বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় র‌্যাব। অভিযানে ২০ কেজি গাঁজা ও দুই বোতল ফেনসিডিলসহ মনির হোসেনকে আটক করা হয়। মনির কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে বিক্রির জন্য ঘটনাস্থলে অবস্থান করছিলেন বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। এ ঘটনায় তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় রোববার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‍্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে। পরে তাকে চন্দ্রগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।  

বিষয়টি নিশ্চিত করে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম বলেন, আটক মনিরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।