ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

শেওড়াপাড়ায় দোকানে আগুন, ১০ লাখ টাকার ক্ষতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২৩
শেওড়াপাড়ায় দোকানে আগুন, ১০ লাখ টাকার ক্ষতি

ঢাকা: রাজধানীর মিরপুরের পশ্চিম শেওড়াপাড়ায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে একটি ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় দশ লাখ টাকা মূল্যের বিভিন্ন ধরনের মালামাল পুড়ে গেছে।

রোববার (০৯ এপ্রিল) ভোর সাড়ে ৪টায় দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফজরের নামাজে যাওয়ার পথে বিকট ধরনের শব্দ হয়। দোকানের ভেতর ফ্রিজের কমপ্রেসারের বিস্ফোরণ ঘটে এতে করে দোকানের সাটার ছিটকে পড়ে এবং আগুন দোকানের সর্বত্র ছড়িয়ে পড়ে।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী মাসুদের রহমান বাংলানিউজকে বলেন, ভোরের নামাজ পড়তে যাওয়ার সময় শব্দ পেয়ে দৌড়ে এসে দেখি আগুনের শিখা ছড়িয়ে পড়েছে। দোকানে তালা দেওয়া ছিল। বাইরে নয়, ভেতর থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

দোকানে প্রায় ১০ লাখ টাকার মালামাল ছিল, আগুনে সব পুড়ে ছাই হয়ে গেছে, কোনো কিছুই রক্ষা করতে পারিনি বলে জানালেন দোকানের স্বত্বাধিকারী শফিকুর রহমান। বাংলানিউজকে তিনি বলেন, দোকান বন্ধ করে বাসায় চলে যাই, ভোর বেলা আগুন লাগলে খবর পেয়ে ছুটে এসে কোনো কিছুই রক্ষা করতে পারিনি। এলাকাবাসী এবং ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২৩
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।