ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
শরীয়তপুরে চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়ায় যাত্রীবেশে চালককে কুপিয়ে ইজিবাইক ছিনতাই করেছে দুর্বৃত্তরা।  

মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে পালং মডেল থানার ওসি মোহাম্মদ আক্তার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

এরআগে সোমবার দিনগত রাতে শৌলপাড়া ইউনিয়নের গয়ঘর এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোস্তফা মাদবর (৩৫) চিকন্দি ইউনিয়নের দক্ষিণ কেবলনগর এলাকার আব্দুল হাই মাদবরের ছেলে।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর জেলার শিবচরের মৃধার মোড় এলাকা থেকে সোমবার রাত সাড়ে ৭টার দিকে অজ্ঞাত দুই ব্যক্তি যাত্রী সেজে শরীয়তপুরের চন্দ্রপুর যাবে বলে মোস্তফা মাদবরের ইজিবাইকে ওঠেন। চন্দ্রপুর গেলে তারা বলেন বিনোদপুরে আমাদের আরও দুজন লোক আছে সেখান থেকে সারের বস্তা নিয়ে শৌলপাড়া যাবে। বিনোদপুরের গয়াতলা আসার পরে ওই দুই ব্যক্তি পাঁচ মিনিট দাঁড়াতে বলে দুটো বস্তা নিয়ে আসেন। বলেন আমাদের লোক গঙ্গানগর রয়েছে। এ সময় যেতে যেতে শৌলপারা ইউনিয়নের গয়ঘর এলাকার একটি ফাঁকা জায়গায় ইজিবাইক চলন্ত অবস্থায় চালককে পেছন থেকে একজন মাথায় আঘাত করেন। পরে চালক ইজিবাইকের গতিরোধ করলে আগে থেকে ওত পেতে থাকা আরও তিন থেকে চারজন এসে এলোপাতাড়িভাবে চালককে কুপিয়ে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে রেখে ইজিবাইকটি নিয়ে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাত সাড়ে ১০টার দিকে ঢাকায় পাঠিয়ে দেন।

স্থানীয় সায়েম বক্তার বলেন, হঠাৎ চিৎকার শুনে আমরা কয়েকজন সেখানে গিয়ে দেখি অটোচালক কাতরাচ্ছে পুরো শরীর রক্তে ভেজা। পরে আমরা তাকে হাসপাতালে নিয়ে আসি।

 এ ব্যাপারে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন বলেন, বিষয়টি মাদারীপুরের মৃধা মোড় থেকে আমাদের গয়ঘরে এসে হয়েছে। ঘটনাটি অবশ্যই গুরুত্ব সহকারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।