ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ভগ্নিপতিকে দাফন শেষে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ গেল বৃদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
ভগ্নিপতিকে দাফন শেষে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ গেল বৃদ্ধার ফাইল ফটো

বরিশাল: বরিশালের বানারীপাড়ায় মৃত ভগ্নিপতির দাফন সম্পন্ন করে ফেরার পথে পিকআপভ্যানের চাপায় প্রাণ হারালেন মাহমুদা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা।

সোমবার (১০ এপ্রিল) বরিশাল-বানারীপাড়া সড়কের বোর্ড স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহমুদা বেগম (৬৫) বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের মুশুরিয়া গ্রামের মৃত রবেদ আলী হাওলাদারের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন বানারীপাড়া থানার উপ পরিদর্শক (এসআই) অপূর্ব চন্দ্র দাস।

তিনি স্বজনদের বরাত দিয়ে জানান, বানারীপাড়া উপজেলার বেতাল গ্রামের বাসিন্দা ছিলেন মাহমুদা বেগমের ভগ্নিপতি। তার মৃত্যু হলে সেই  বাড়িতে যান মাহামুদা বেগম। সকালে দাফন কার্য সম্পন্ন করে দুপুর ১২টার দিকে বানারীপাড়া পৌর শহরের বন্দর বাজারে ব্যাটারিচালিত রিকশায় মেয়ে পারভীন ও বোন শাহনাজকে নিয়ে বাড়ির উদ্দেশে রওনা দেন। পথে বরিশাল-বানারীপাড়া সড়কের বোর্ড স্কুলের সামনে পৌঁছালে স্বরুপকাঠিগামী স্যানিটারি পাইপ বোঝাই মিনি পিকআপভ্যান তাদের বহনকারী রিকশাটিকে ধাক্কা দেয়। এতে রিকশা থেকে ছিটকে রাস্তার পড়ে যান মাহমুদা বেগম। তখন পিকআপভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এসআই অপূর্ব বলেন, ঘটনার পর স্থানীয়রা পিকআপভ্যানসহ চালক রাকিবকে আটক করে।

কিন্তু মাহমুদার মেয়ে ও বোন তাদের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বলে লিখিতভাবে জানিয়ে বিনা ময়নাতদন্তে মরদেহ নেওয়ার আবেদন করে। পরে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। পিকআপসহ চালককে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
এমএস/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।