ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত, স্বামী আহত দুর্ঘটনাকবলিত বাইক

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় রেহেনা পারভীন (২২) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী শেখ নয়ন (৩০)।

মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা-মুন্সীগঞ্জ সড়কের কালিগঞ্জ কলেজ মোড় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত নয়ন জেলার শ্যামনগর উপজেলার আবাদ চন্ডিপুর গ্রামের শেখ শাহিনের ছেলে।

পারিবারিক সূত্র জানায়, তারা সকালে পাসপোর্ট করার জন্য সাতক্ষীরায় যায়। পাসপোর্ট অফিসের কাজ শেষে বাড়ি ফেরার পথে কালিগঞ্জ কলেজ মোড় সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি একটি ট্রাক (যশোর-ট- ১১-৩৩১৮) তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান রেহেনা পারভীন। এছাড়া শাহীন গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থল থেকে আহত শাহীনকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. রুপা রানী জানান, শাহিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান বলেন, ঘাতক ট্রাক ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।