ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রংপুরে গৃহবধূকে পুড়িয়ে হত্যা, শ্বশুর-ননদ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
রংপুরে গৃহবধূকে পুড়িয়ে হত্যা, শ্বশুর-ননদ আটক আটকরা।

রংপুর: রংপুর নগরীর মাহিগঞ্জে পুত্রবধূকে পুড়িয়ে হত্যার ঘটনায় শ্বশুর ও ননদকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (১২ এপ্রিল) রাত ১১টায় র‌্যাব-১৩ সদর দপ্তর রংপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ব্যাটালিয়নের অধিনায়ক কমান্ডার আরাফাত হোসেন।

তিনি জানান, মাহিগঞ্জের স্বপন মিয়ার স্ত্রী সালমা বেগম তার ননদকে ১০ হাজার টাকা ধার দেন। গত ২৪ মার্চ সেই টাকা ফেরত চান। এ নিয়ে পারিবারিক বিরোধ শুরু হয়। গত ২৮ মার্চ এ নিয়ে তর্কের জেরে শ্বশুর আক্তার হোসেন ও ননদ আলেয়া বেগম গৃহবধূ সালমা বেগমের ঘরে ঢুকে মারধর করে। পর তারা উভয়ে সালমা বেগমের গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিয়ে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়।

এসময় স্থানীয়রা অগ্নিদগ্ধ সালমাকে উদ্ধার করে প্রথমে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে এবং পরে ঢাকায় শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করায়। সেখানে পাঁচ দিন চিকিৎসাধীন থাকার পর ৩১ মার্চ মারা যান সালমা।

কমান্ডার আরাফাত আরও জানান, এ ঘটনার পর শ্বশুর ও ননদসহ অন্যরা গা ঢাকা দেন। পরে বুধবার মামলার প্রধান আসামি শ্বশুর আক্তার হোসেন ও দ্বিতীয় আসামি ননদ আলেয়া বেগমকে ময়মনসিংহের ফুলবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার কথা স্বীকার করেছে। বৃহস্পতিবার সকালে তাদের মাহিগঞ্জ থানা হেফাজতে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।