ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুড়িল বিশ্বরোডে বাসের ধাক্কায় প্রাণ গেল নারীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
কুড়িল বিশ্বরোডে বাসের ধাক্কায় প্রাণ গেল নারীর প্রতীকী ছবি।

ঢাকা: রাজধানীর কুড়িল বিশ্বরোডের কাজিবাড়ী এলাকায় বাসের ধাক্কায় কেয়া সূত্রধর (২৮) নামের এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারী একটি পেশাক কারখানার শ্রমিক ও দুই সন্তানের জননী।



বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ওই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মুমুর্ষ অবস্থায় ওই নারীকে পথচারীরা ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

পথচারী মো. রামজান আলী  জানান, সন্ধ্যায় ওই নারী কাজিবাড়ী এলাকায় রাস্তা পার হচ্ছিলেন। এ সময় বেপরোয়া একটি বাস তাকে ধাক্কা দে। এতে ওই নারী গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত কেয়ার মামা নিরঞ্জন সূত্রধর শান্ত মোবাইল ফোনে জানান, কেয়ার বাড়ি বগুড়া সদর মোকামতলা এলাকায়। গত চার বছর আগে তার স্বামী লিটন সূত্রধর মারা যায়। তাদের দুই ছেলে আছে। বর্তমানে কুড়িল বিশ্বরোডের কাজিবাড়ী এলাকায় থেকে একটি পোশাক কারখানায় কাজ করতেন।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রচেষ্টা পরিবহন নামের একটি বাস ধাক্কায় প্রথমে আহত হয় ওই নারী। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। এ ঘটনার পরপরই বাসটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।