ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বিপিজেএর দোয়া ও ইফতার মাহফিল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
বিপিজেএর দোয়া ও ইফতার মাহফিল 

প্রয়াত ফটোসাংবাদিকদের স্বরণে বৃহস্পতিবার বাংলাদেশ ফটোজার্নালিস্টস অ্যাসোসিয়েশনের অডিটোরিয়ামে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।  

বিপিজেএ সভাপতি ইন্দ্রজিৎ কুমার ঘোষের সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আত তাইয়্যেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ রুবেল।

শেখ রুবেল বলেন, ফটো সাংবাদিকরা অনেক ঝুঁকি নিয়ে মাঠে পরিশ্রম করেন। আমি ও আমার সংগঠন সবসময় ফটোসাংবাদিকদের পাশে থাকবো।  

বিশেষ অতিথি  আত তাইয়্যেবা ফাউন্ডেশনের সদস্য সচিব সুমন বকাউল বলেন, ফটোসাংবাদিকরা সমাজের দর্পন। আপনাদের মাধ্যমে আমরা সমাজের ও দেশের চিত্র  দেখতে পাই।  

বিপিজেএ সাধারণ সম্পাদক কাজী বোরহান উদ্দিন উদ্বোধনী বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উদ্যোগ ও পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ফটোজার্নালিস্টস অ্যাসোসিয়েশনের যাত্রা শুরু হয়েছিল। আমাদের মূল লক্ষ্য পেশাদার  ফটোসাংবাদিকদের মান উন্নয়ন করা।  

প্রয়াত ফটোসাংবাদিকদের স্মরণে আয়োজিত অনুষ্ঠানে সঞ্চালনা করেন দোয়া ও ইফতার মাহফিল আয়োজনের আহ্বায়ক বিপিজেএর যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন বাদল, নির্বাহী সদস্য মশিউর রহমান সুমন ও নির্বাহী সদস্য এস এ মাসুম ।

এ সময় আরো উপস্থিত ছিলেন সিনিয়র ফটোসাংবাদিক  রফিকুল রহমান, একেএম মহসিন,স্বপন সরকার, বিপিজেএ কার্যনির্বাহী সদস্যসহ সাধারণ সদস্যরা।
সব শেষে দোয়া ও মোনাজাত করেন আহমদ আবদুল কাইয়ুম।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।