ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে কৃষককে গলাকেটে হত্যা, স্ত্রীসহ আটক ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
পরকীয়ার জেরে কৃষককে গলাকেটে হত্যা, স্ত্রীসহ আটক ২ 

পাবনা: পরকীয়ার জেরে পাবনার আটঘরিয়া উপজেলায় আলহাজ হোসেন (৪০) নামের এক ব্যক্তিকে গলাকেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও প্রতিবেশী এক যুবককে আটক করেছে পুলিশ।

 

শুক্রবার (১৪ এপ্রিল) আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের জুমাইখিরি গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত আলহাজ্ব হোসেন (৪০) আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের জুমাইখিরি গ্রামের মৃত নাগর প্রামাণিকের ছেলে। তিনি পেশায় কৃষি কাজ করতেন।  

পরিবার ও পুলিশ সূত্রে, পরকীয়া নিয়ে দীর্ঘদিন ধরে সংসারে বিরোধ চলে আসছিল স্বামী-স্ত্রীর। শুক্রবার সকালে আলহাজকে তার বাড়ির উঠানে গলাকাটা অবস্থায় পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।  

বিষয়টি নিশ্চিত করে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, বৃহস্পতিবার রাতের কোন এক সময় আলহাজ ঘরের বাইরে বের হলে তাকে গলাকেটে হত্যা করা হয়। ধারণা করা হচ্ছে নিহতের স্ত্রীর সঙ্গে প্রতিবেশী যুবক ইসমাইল হোসেনের পরকীয়া চলছিল। এরই জেরে আলহাজকে হত্যা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহতের স্ত্রী সুরাইয়ার ও তার প্রেমিক প্রতিবেশী ইসমাইলকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।