ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

নাটোর: নাটোরের বাগাতিপাড়া ও বড়াইগ্রাম উপজলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যূ হয়েছে। এরমধ্যে বাগাতিপাড়ায় ট্রাক্টরের নিচে ছিটকে পড়ে পিষ্ট হয়ে মাজেদুল ইসলাম (২৬) নামে এক ব্যাক্তি ও বড়াইগ্রামে ট্রাক চাপায় অজ্ঞাত পরিচয় (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৪ এপ্রিল) দুপুরে বাগাতিপাড়া উপজেলার মোল্লাপাড়া এলাকায় ও সকালে বড়াইগ্রাম উপজলার গড়মাটি এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত মাজেদুল ইসলাম সদর উপজেলার শিবদুর গ্রামের মো. রায়হানের ছেলে। অপরজনের পরিচয় জানা যায়নি।  

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, শুক্রবার দুপুরের দিকে বাগাতিপাড়া উপজেলার মোল্লাপাড়া এলাকায় একটি দুর্ঘটনা কবলিত ট্রাক্টর উদ্ধার করতে গিয়ে ট্রাক্টরের নিচে ছিটকে পড়ে পিষ্ট হয়ে গুরুতর জখম হন অপর একটি ট্রাক্টর চালক মাজেদুল ইসলাম। এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, সকালে বড়াইগ্রাম উপজেলার কয়েনবাজার এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে ট্রাক চাপায় অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম-পরিচয় এখনও সনাক্ত করা যায়নি। ধারণা করা হচ্ছে নিহত ব্যাক্তি মানসিক ভারসাম্যহীন। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।