ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিংগাইরে পরকিয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
সিংগাইরে পরকিয়ায় বাধা দেওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় পরকিয়ায় বাধা দেওয়ায় স্ত্রী মুক্তা আক্তারকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তার স্বামী রাজু মণ্ডলকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরের দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে সিংগাইর থানা পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলতি বছরের ১২ মার্চ দুপুরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার পূর্বভাকুম গ্রামে রাজু মণ্ডল শশুড় বাড়িতে গিয়ে স্ত্রী মুক্তা আক্তারকে শ্বাসরোধ ও শাবল দিয়ে আঘাত করে হত্যা করেন। এর পর রাজু সেখান থেকে পালিয়ে যান।

এই ঘটনায় মুক্তার মা রৌশন আরা বাদী হয়ে রাজুকে প্রধান আসামিসহ ৫ জনের নামে মামলা করেন। ঘটনার দুই দিন পর পুলিশ রাজুর বাবা পলাশ মণ্ডল, মা আকলিমা খাতুন, ভাই বাদল মণ্ডলকে গ্রেপ্তার করে। এছাড়া তার আরেক ভাই আকাশ মণ্ডল গত ১০ এপ্রিল আদালতে আত্মসর্মপন করেন। মামলার প্রধান আসামি পলাতক থাকায় পুলিশ বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে রোববার সাড়ে ৩টার রাজুকে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থেকে গ্রেপ্তার করা হয়।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর রহমান বলেন, আলোচিত মুক্তা হত্যাকাণ্ডের একমাস তিন দিন পর প্রধান আসামি রাজু মণ্ডলকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজু হত্যার বিষয়টি স্বীকার করেছেন। আদালতে ১৬৪ ধারায় দায়স্বীকারোক্তি দিতে তিনি রাজি হয়েছেন।  সোমবার তাকে আদালতে পাঠানো হবে। এ নিয়ে আলোচিত মুক্তা হত্যা মামলায় ৫ জন আসামিই গ্রেপ্তার হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।