ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাচাতো ভাইকে হত্যার অভিযোগে কারাগারে যুবক  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
চাচাতো ভাইকে হত্যার অভিযোগে কারাগারে যুবক
 

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বেথুলি গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাই আজিম হোসেনকে (৩৫) কুপিয়ে হত্যার অভিযোগে মেহেদী হাসান নামে এক  যুবককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (১৬ এপ্রিল) রাতে এ হত্যাকাণ্ড ঘটে।

পরে রাতেই অভিযান চালিয়ে মেহেদীকে গ্রেপ্তার করা হয়। সোমবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। নিহত আজিম একই  গ্রামের রমজান আলীর ছেলে। তিনি মাইক্রোবাসের চালক ছিলেন।  

স্থানীয়রা জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে সন্ধ্যায় আজিমের সঙ্গে তার চাচাতো ভাই একই গ্রামের ইসরাইল হোসেনের ছেলে মেহেদীর ঝগড়া হয়। একপর্যায়ে আজিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন মেহেদী। এ অবস্থায় আজিমকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা এ তথ্য নিশ্চিত করে জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রাতেই আজিমের চাচাতো ভাই মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়। এ হত্যার ঘটনায় মামলা হয়েছে। এ মামলায় গ্রেপ্তার দেখিয়ে সোমবার আদালতের মাধ্যমে মেহেদীকে কারাগারে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।