ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

দামুড়হুদায় মাদক কারবারিকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
দামুড়হুদায় মাদক কারবারিকে কুপিয়ে ও গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় কিতাব আলী (৪৮) নামে এক মাদক কারবারিকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

মঙ্গলবার (১৮ এপ্রিল) দিনগত রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।  

নিহত কিতাব আলী (৪৮) জীবননগর উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।  

পুলিশ জানায়, বুধবার (১৯ এপ্রিল) সকালে কাদিপুর গ্রামের মাঠে কিতাব আলীর ক্ষতবিক্ষত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ। মাদক কারবারের পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।  

ঘটনাটি অধিকতর তদন্তে কাজ করছে ঝিনাইদহ সিআইডি পুলিশের ক্রাইমসিন ইউনিট ও পিবিআই পুলিশসহ জেলা পুলিশের একাধিক টিম। মরদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) জাকিয়া সুলতানা।  

বিষয়টি নিশ্চিত করে দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, বিয়ের পর থেকে শ্বশুরবাড়ি কাদিপুরে ঘরজামাই থাকতেন কিতাব আলী। দীর্ঘদিন থেকে তিনি এবং তার স্ত্রী মাদক কারবার করে আসছিলেন। তাদের নামে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মরদেহের পাশ থেকে দুই পুরিয়া গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।