ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

পৃথক ব্রিজের নিচে পড়ে ছিল নারী ও শিশুর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২৩
পৃথক ব্রিজের নিচে পড়ে ছিল নারী ও শিশুর মরদেহ 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নে পাশাপাশি দুইটি ব্রিজের নিচ থেকে এক শিশু ও এক নারীর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

তবে ধারণা করা হচ্ছে মরদেহ দুটি মা ও মেয়ের।  

বুধবার (১৯ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার রামগঞ্জ-সোনাইমুড়ি সড়কের হানুবাইশ ব্রিজের নিচ থেকে একটি এবং প্রায় আধা কিলোমিটার দূরের পার্শ্ববর্তী আলীপুর ব্রিজের নিচ থেকে আরেকটি মরদেহ উদ্ধার করা হয়।  

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রামগঞ্জ-সোনাইমুড়ি সড়ক খালের হানুবাইশ ব্রিজের নিচে প্রায় দেড় বছর বয়সী একটি শিশু ও পার্শ্ববর্তী আলীপুর এসপি বাড়ির সামনের ব্রিজের নিচে ২০-২২ বছর বয়সী এক নারীর অর্ধগলিত মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।  

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পৃথক স্থান থেকে দুটি মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে মরদেহের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা এপ্রিল ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।