ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুন্সীগঞ্জে দুর্ঘটনায় ৪ জন ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
মুন্সীগঞ্জে দুর্ঘটনায় ৪ জন ঢামেকে

ঢাকা: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জ এলাকায় বাস-ট্রাক সংঘর্ষে আহত দুই শিশুসহ মোট চার জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজন একই পরিবারের সদস্য।

আহতরা হলেন- সাদিয়া (৩৫), তার দুই মেয়ে সায়মা দেওয়ান সাফা (১১) ও সুমাইয়া দেওয়ান সামিয়া (৭) এবং বেল্লাল ব্যাপরী (৪০)। ঢাকা মেডিকেল ক্যাম্পের পুলিশ (ইনচার্জ) ইন্সপেক্টর বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

শিশু দুটির চাচি ইশরাত জাহান রেশমা জানান, তারা রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেট এলাকায় থাকেন। তাদের বাবা সুলতান দেওয়ান একটি ফার্নিচার কোম্পানিতে চাকরি করেন, আর মা গৃহিণী। ঈদ উপলক্ষে তিনি মেয়েকে নিয়ে তাদের বাবা-মা গ্রামের বাড়ি শরিয়তপুর যাচ্ছিলেন। পদ্মা ট্র্যাভেলস বাসটিতে করে যাওয়ার সময় এই দুর্ঘটনার শিকার হয় পরিবারটি।

পুলিশ কর্মকর্তা বাচ্চু মিয়া জানান, শিশু সামিয়ার ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে। আর সাফা ও তার মায়ের মাথা এবং মুখে আঘাত রয়েছে। তিন জনের অবস্থাই গুরুতর। তাদের চিকিৎসা চলছে।

তবে বাসটিতে থাকা শিশুদের বাবা সুলতান ও ৪ মাসের মেয়ে ফারিহার কোনো আঘাত লাগেনি।

অন্যদিকে আহত বাসযাত্রী বেল্লাল ব্যাপারীর বাড়ি শরিয়তপুরের সখিপুরে। ঢাকা সাত রাস্তা এলাকায় থাকতেন তিনি। দুর্ঘটনায় তার মাথায় আঘাত লেগেছে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
এজেডএস/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।